গুগোল এডসেন্স এপ্রুভ করা

১/ গুগোল এডসেন্স থেকে কেমন ইনকাম করা সম্ভবঃ
এই কথার প্রেক্ষিতে আমি বলবো ০১ টাকা ইনকাম করা সম্ভব না, যদি না আপনি কাজ করতে পারেন। এডসেন্স এপ্রুভ হলেই অথবা অন্যের দেখে এডসেন্স কিনে নিলেই যে মাসে মাসে হাজার হাজার ডলার কামাইবেন, কথাটা ১০১% ভুল। আপনাকে কাজ জানতে হবে। এক্সপার্ট হবার দরকার নেই মোটামুটি বিষয়গুলো জেনে নিন তাহলেই কিছু আশা করা যায়।
http://careersourcebd.com/
অনেকে অনেক নিয়মের কথা বলে, এ বিষয়ে আমি বলবো এত নিয়ম মানতে গেলে এডসেন্স করা মনে হয় সম্ভব না। আর গুগোল নিয়ম-নীতি সবগুলোই অনেক কঠিন না যে করলেই ব্যান খাইবেন। যা করবেন লিমিটে এবং বুঝে শুনে।
অনেকে বিভিন্ন ট্রিক্স ব্যবহার করে প্রতিদিন ৫০ - ৫০০ ডলার আয় করতেছে। তাদের ব্যান হয়না আর আপনার কেন ব্যান হবে।
আমার অনেক ফ্রেন্ড আছে যারা শুধু ব্লগিং এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করে এডসেন্স হতে প্রতিদিন ৫০-৭০ ডলার আয় করতেছে।
২/ অ্যাকাউন্ট হোল্ড হওয়া এবং না হবার কারণঃ
বর্তমানে অনেক এডসেন্স এপ্রুভ হচ্ছে যেগুলো ১০ ডলার হবার পরেও হোল্ড হয়না, আবার কিছু কিছু  আছে হয়ে যায়। অনেকে এগুলো এক নাম্বার এবং দুই নাম্বার এডসেন্স বলে
ভাইজান একটু ভালো মত শুনেন, যে যত বড় মাষ্টার হোক এডসেন্সের আর যত হাজার হাজার ট্রিক্স জানুক কোন লাভ নেই। গুগোল তো একটাই। গুগোল তো আর কাউকে পার্সোনাল ভাবে সার্ভিস দেয়না। গুগোল অটোমেটিক ভাবে বিল পেমেন্ট করলেও, এডসেন্স ম্যানুয়ালি এপ্রুভ করে থাকে বিষয় নিশ্চয় আপনার জেনে রাখা দরকার। তাই ট্রিক্স মাস্টার হয়েও লাভ নেই।
যারা ১ নাম্বার আর ২নাম্বার এডসেন্স বলেন, আমার ধারণা এটা তাদের সিস্টেম এর কোন প্রবলেম। কারন অ্যাকাউন্ট হোল্ড টা ম্যানুয়ালি হয়না, অটোমেটিক হয়ে থাকে। আশা করা যায় কিছু দিন অপেক্ষা করলে ঠিক হয়ে যাবে।
এটা গুগোল এর প্রোডাক্ট, তাই এটার কি হবে, কি হবেনা এবং কেন এমন হচ্ছেনা এটা গুগোল ছাড়া কেউ বলতে পারবে না।
পরবর্তীতে আরও কিছু লিখবো।

Comments

Popular posts from this blog

উদ্যোক্তাদের জন্য ৫টি উপদেশ ৫টি প্রতিষ্টান প্রধানের পক্ষ থেকে

স্মার্টফোনের অতি ব্যবহার কিশোরদের অমনোযোগী করে

সবার চোখের আড়াল হতে আপনার ফেসবুক একাউন্ট হাইড করুন