মুসলিম ভাই এবং বোনদের দৃষ্টি আকর্ষণ করছি (বিশেষভাবে পড়ার অনুরোধ)

 আসলে আজকে মুলত আপনাদের সামনে হাজির হয়েছি একটি ইসলামিক পেজ নিয়ে, ফেসবুকে অগনিত পেজ আছে তাইনা, এর মধ্যে কিছু ইসলামিক পেজ ও আছে, কিন্তু আমার দেখা মতে বেশীর ভাগ পেজ এডমিন রাজনৈতিক পোষ্ট দেয়া নিয়ে ব্যাস্ত থাকে, অথবা দেখবেন প্রথমে ভালো ভালো
ইসলামিক পোষ্ট তারপর জনপ্রিয়তা লাভের পর মানে অনেক লাইক পাওয়ার পর তারা শুধু রাজনীতিবিদ ও অন্যান্য প্যাচাল নিয়েই ব্যস্ত । মানে তখন ওই পেজটা হয়ে যায় একটা রাজনীতি পেজ । যাক আমি রাজনীতি বিষয়ে বলতে চাচ্ছিনা কারণ  সবাই বোঝে রাজনীতি মানে নীতির রাজা ।

২০১২ সালের এপ্রিল মাসে ফেসবুকে চালু হয় একটি ইসলামিক  পেজ
আজকে ২০১৩ সালের জুলাই মাস পর্যন্ত পেজে লাইক দিয়েছেন মাত্র ৫৪০ জন তার কারণ কি জানেন ?
          বর্তমান মুসলিম নামধারী মানুষরা আজ ইসলাম থেকে বেশী পছন্দ করে অশ্লীলতাকে, তারা ১৮+ পেজে লাইক দিতে পারে কিন্তু ইসলামিক পেজ দেখলেই কন্ট্রোল+ ডি চাপে । আর ফেসবুকের বুকে তো ইসলাম নিয়ে ব্যাবসা শুরু করে দিয়েছে এডমিনরা । এই তো গতকাল কে একটি পেজে দেখলাম লিখসে রমজান ও সেহরীর আপডেট পেতে এখানে ক্লিক করুন । মাউসের পয়েন্টার রেখে দেখলাম ওটা একটা বন্ধুত্ব সম্পর্কিত পেজ । আর কিছু এডমিন তো ইসলামিক পোষ্ট দিয়ে বলে সুবহাণ আল্লাহ এর জন্য কত লাইক দিবেন । আরে ভাই লাইক দিয়ে কি ইসলামের কোন কিছুর সাথে তুলনা করা যায় । লাইক এজন্য দিবেন যাতে পরবর্র্তী পোষ্ট আপনার হোম পেজে দেখা যায় । আর শেয়ার তো করবেন নিজ দায়িত্বে এডমিনরা বলল আপনি মুসলিম হলে শেয়ার করুন, আপনি শেয়ার করলেন না করলে কি অমুসলিম হয়ে যেতেন (নাউজুবিল্লাহ)

পেজে লাইক নিয়ে চিন্তিত হবার কোন কারন নাই, ২০১২ সালের এপ্রিল মাসে চালু হওয়া আমাদের এই ইসলামিক পেজ এক বছর পেড়িয়ে যাওয়ার পর ও মাত্র ৫০০ লাইক মাত্র, কারন এটা একটা ইসলামিক পেজ, মানুষ এখন অশ্লীলতাকে পছন্দ করে, কিন্তু ধর্মীয় পেজ দেখা মাত্র এড়িয়ে যায় ।
আমি চাইনি কোন পেজের সাথে লাইক এক্সচেন্জ করতে কারণ কোন পেজের এডমিন তাদের পেজের সাথে একচেন্জ না করলে আমাদের পেজ শেয়ার করবেনা, আর আমি চাইনা লাইক বাড়ানোর জন্য আমাদের ইসলামিক পেজটিতে অন্য কোন পেজ শেয়ার করতে, কেউ যদি আমাদের পেজ বিনা এক্সচেন্জে শেয়ার করে তাহলে তাদেরকে ধন্যবাদ দেয়া ছাড়া আমাদের আর কোন কিছু করার বা বলার নেই, আমরা এই ইসলামিক পেজে তো কোন রাজনিতি মতামত শেয়ার করি না, কারন আমরা শুধু ইসলাম প্রচার ও মুসলিম ভাই বোনদের নিকট কুরআন হাদীস এর বানী পৌছে দেয়ার জন্য বিনা পারিশ্রমিকে ও বিনা লাভের জন্য কাজ করি ।
এই পোষ্ট টি পড়ে যদি আপনি বিন্দু মাত্র বিরক্ত হন তাহলে ক্ষমা করবেন আপনার মূল্যবান সময় নষ্ট করার জন্য ।
কোন ভুল ত্রূটি হওয়ার জন্য আমি দূ:খ প্রকাশ করছি ।
ও পেজের লিংকটি হল   الله أكبر

 আর গ্রুপ লিংক হল    الله أكبر

Comments

Popular posts from this blog

উদ্যোক্তাদের জন্য ৫টি উপদেশ ৫টি প্রতিষ্টান প্রধানের পক্ষ থেকে

স্মার্টফোনের অতি ব্যবহার কিশোরদের অমনোযোগী করে

সবার চোখের আড়াল হতে আপনার ফেসবুক একাউন্ট হাইড করুন