gpmms প্রক্সি দিয়ে ইদানিং যারা পিসি তে নেট ইউজ করছেন তারা অবশ্যই লক্ষ করুন

আমাদের দেশের রক্তচোষা মোবাইল কোম্পানি গুলোকে মন থেকে ঘৃণা করেননা এরকম মানুষ পাওয়া দুষ্কর।  এই  রক্তচোষা মোবাইল কোম্পানি গুলো যেমনি আমাদেরকে বাঁশ দিচ্ছে তেমনি সুযোগ পেলে আমরাও তাদেরকে বাঁশ দিতে ছাড়ি না।  তবে এখন আমি শুধুমাত্র জিপির তথাকথিত ফ্রি  নিয়ে কিছু  তথ্য ও পরামর্শ আপনাদের জানাচ্ছি..
ফেসবুকের কল্যাণে এতদিনে হয়তো আপনারা সবাই জেনে গেছেন  gpmms প্রক্সি দিয়ে পিসিতে  হারামীর ফোনের(গ্রামীণ ফোনের) আনলিমিটেড ইন্টারনেট  চালানোর উপায় গুলো।
আপনাদের মধ্যে যারা এটা  নিজের পার্সোনাল ইউজ করা নাম্বার দিয়ে অলরেডি চালাচ্ছেন কিংবা চালাতে আগ্রহী আমি তাদের দৃষ্টি আকর্ষণ করছি।
আপনারা  কখনো নিজের পার্সোনাল/ দরকারি সিম দিয়ে এই  gpmms প্রক্সি ইন্টারনেট চালাবেন না।  আপনার একেবারেই অপ্রয়োজনীয় সিম কিংবা  ফুটপাথ থেকে একটা সিম কিনে  gpmms প্রক্সি দিয়ে চালাবেন।
আমার এক বন্ধু  গত প্রায় দেড় মাস যাবত এই gpmms প্রক্সি দিয়ে তার পিসিতে আনলিমিটেড ইন্টারনেট চালিয়ে আসছিল।   প্রায় ৩৫/৩৬ দিন ব্যবহার করার পরই ঘটে বিপত্তি।   হঠাত একদিন দেখে তার ফোনের একাউন্ট সব ব্যালেন্স শুন্য ও  ইন্টারনেট কানেকশনও ডিসকানেক্ট হয়ে যায়।  সে প্রথমে ভেবেচিল এটা হয়তো তার হিসেবের ভুল কিংবা অন্য কেউ এটা দিয়ে কল করে সব ব্যালেন্স খরচ করে ফেলেছে।  সে পরে যখন ফোন রিচাজ করল তখন সে ধরতে পারে আসল ঘটনাটা।
পরেরবার রিচাজের সব টাকাও সাথে সাথে কেটে নিয়ে যায় এবং জিপি থেকে মেসেজ আসে যে এটা জিপি আনলিমিটেড  ইন্টারনেট প্যাকেজ P-2 এর চার্জ হিসেবে কেটে নেয়া হয়েছে।  গত দেড় মাসে মোট যতোটুকু ইন্টারনেট ব্যাবহার করা হয়েছে তা জিপির ইন্টারনেট প্যাকেজ P-2 এর হিসাবে চার্জ করা হয়েছে, এবং সেই বকেয়া টাকা গুলো  (৮৫০টাকা+ভ্যাট= প্রতি মাস)  এখন কেটে নেওয়া হচ্ছে।
দুর্ভাগ্যবসত সেটা তার পার্সোনাল ইউজ করা সিম হওয়ায় সে বেশ বেকায়দায় পরে যায়।
তাই  আপনারা  কখনো নিজের পার্সোনাল/ দরকারি সিম দিয়ে এই  gpmms প্রক্সি ইন্টারনেট চালাবেন না। এই রকম  বিপদে পড়লে  সিম টি যাতে  ফেলে দিতে পারবেন শুধু এ রকম সিম দিয়েই চালাবেন।

Comments

Popular posts from this blog

উদ্যোক্তাদের জন্য ৫টি উপদেশ ৫টি প্রতিষ্টান প্রধানের পক্ষ থেকে

স্মার্টফোনের অতি ব্যবহার কিশোরদের অমনোযোগী করে

সবার চোখের আড়াল হতে আপনার ফেসবুক একাউন্ট হাইড করুন