বেটিংয়ে জড়িত শিল্পার স্বামী রাজ কুন্দ্রাও!

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ড ফের আর একবার বিস্ফোরক মোড় নিল। বৃহস্পতিবার দিল্লি পুলিশ কমিশনার নীরজ কুমার সাংবাদিকদের জানিয়েছেন পুলিশি জেরায় রাজস্থান রয়্যালসের অন্যতম মালিক রাজ কুন্দ্রা বেটিংয়ে জড়িত থাকার কথা স্বীকার করে নিয়েছেন। নীরজ কুমার জানিয়েছেন, ব্যবসায়িক সহকর্মী
উমেশ গোয়েঙ্কার মাধ্যমে বেটিং করতেন শিল্পা শেঠির স্বামী। তিনি তার দল রাজস্থান রয়্যালের ওপর বেট লাগাতেন। কুন্দ্রার, সহযোগী গোয়েঙ্কা পুলিশি জেরায় ভেঙে পড়েন। তিনিই পুলিশকে জানান রাজস্থান দলের মালিক কুন্দ্রা বেটিংয়ের সঙ্গে জড়িত।
তবে বলিউড তারকা শিল্পা শেঠি অবশ্য দাবি করেছেন উমেশ গোয়েঙ্কা তার স্বামীর নামের অপব্যবহার করছেন। এরই মধ্যে রাজ কুন্দ্রার পাসপোর্ট বাজেয়াপ্ত করেছে দিল্লি পুলিশ। স্পট ফিক্সিং নিয়ে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তিনি দেশ ছেড়েও যেতে পারবেন না বলেও নির্দেশ দেয়া হয়েছে। একই সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী শিল্পা শেঠির স্বামীকে গ্রেফতারের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না দিল্লি পুলিশ।
তবে কুন্দ্রা ও তার বলিউড নায়িকা স্ত্রী শিল্পা শেঠি দুজনেই এ খবর অস্বীকার করেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই টুইটারে স্বামী-স্ত্রী দুজনেই সংবাদ মাধ্যমের বিরুদ্ধে রীতিমত খড়গহস্ত। কুন্দ্রা টুইট করে বলেছেন ‘আমি মুম্বাইয়ে বাড়ি ফিরে এসেছি। দয়া করে দিল্লি ক্রাইম ব্রাঞ্চকে তাদের কাজ করতে দিন। মিডিয়া ভ্রান্ত মন্তব্য করা বন্ধ করুক। ‘অন্যদিকে তার স্ত্রীও সমান রাগের সঙ্গে টুইটারে জানিয়েছেন কোনোরকম প্রমাণ ছাড়াই মিডিয়া যে ধরনের বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছে তা সত্যিই হতাশার। মোটেও এই জিনিস বরদাস্ত করা হবে না।’
পুলিশ সূত্র দাবি করেছে কুন্দ্রা ফিক্সিংয়ের সঙ্গে জড়িত না থাকলেও বেটিংয়ের সঙ্গে অবশ্যই জড়িত ছিলেন। বুধবারই দিল্লি পুলিশ রাজ কুন্দ্রা ও তার বন্ধু ও ব্যবসা সহযোগী উমেশ গোয়েঙ্কাকে প্রায় ১২ ঘণ্টা ধরে জেরা করে দিল্লি পুলিশ। বৃহস্পতিবারও কুন্দ্রা ও তার সহযোগীকে জেরা করার কথা দিল্লি পুলিশের। রাজস্থান রয়্যালসের ক্রিকেটার সিদ্ধার্থ তেওয়ারির সাক্ষ্যের ভিত্তিতেই জেরার মুখোমুখি হতে হয় রাজ কুন্দ্রাকে। রাজস্থান রয়্যালসের ১১.৭%-এর মালিক বলিউড নায়িকা শিল্পা শেঠির শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রা।
প্রবাসী ভারতীয় ৪২ বছরের কুন্দ্রা ব্রিটিশ নাগরিক। তিনি ও গোয়েঙ্কা এক সঙ্গে একটি স্টিল কোম্পানি চালান। ওই কোম্পানির ৪২% শেয়ার কুন্দ্রার দখলে। স্পট ফিক্সিং কাণ্ডে রাজ সাক্ষী সিদ্ধার্থ তেওয়ারি পুলিশের কাছে দাবি করেছেন আইপিএলে একটি ম্যাচ শুরু হওয়ার আগে আহমেদাবাদের পিচ ও তাদের দল বিন্যাস সম্পর্কে জানতে চেয়েছিলেন।

Comments

Popular posts from this blog

উদ্যোক্তাদের জন্য ৫টি উপদেশ ৫টি প্রতিষ্টান প্রধানের পক্ষ থেকে

স্মার্টফোনের অতি ব্যবহার কিশোরদের অমনোযোগী করে

সবার চোখের আড়াল হতে আপনার ফেসবুক একাউন্ট হাইড করুন