আপনার নেট স্পিড সামান্ন্য হলেও বাড়বে মনে হয়।

DNS পালটে আমরা আমাদের নেট স্পীড কিছু টা হোলে ও বাড়াতে পারি এই টা আমি আগে জানতাম কিছু  DNS এড্রেস পালটে পালটে দেখেও ছিলাম কিন্তু কিছু সুফল পাই নি তাই আশা ছেরে দিয়েছিলাম।
কিন্তু কিছু দিন আগে ঐ টা আবার মাথায় চলে এলো আবার একের পর এক DNS এড্রেস পালটে পালটে দেখতে লাগলাম আমি এই বার সফল ও হয়েছি ।



আমার এই সফলতার ফল আপনার দের ভাগ দিতে এলাম ভাবলাম আমার যদি কাজে লাগে আমার ভাই দের ও লাগতে পারে।
Control Panel যান ওখানে CenterNetwork and Sharing Center এ ক্লিক করে CenterChange Adapter Settings এ ক্লিক করার পর আপনি যে নেট ব্যবহার করছেন তার Properties এ গিয়ে Networking যান ওখানে Internet Protocol Version 4 (TCP/IPv4) এ ডবল ক্লিক করুন তারপর Use the following DNS server addresses টা সিলেক্ট করে
preferred DNS server এ- 8.8.4.4
secondary DNS server এ 127.0.0.1 করে তারপর ওকে করে পিসি রিস্ট্রাট দিন ।

Comments

Popular posts from this blog

উদ্যোক্তাদের জন্য ৫টি উপদেশ ৫টি প্রতিষ্টান প্রধানের পক্ষ থেকে

স্মার্টফোনের অতি ব্যবহার কিশোরদের অমনোযোগী করে

সবার চোখের আড়াল হতে আপনার ফেসবুক একাউন্ট হাইড করুন